আজ || রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত    
 


টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ সম্পন্ন

কে এম মিঠু, গোপালপুর :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের জন্য টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শেষ হয়েছে।

আজ শনিবার সকাল থেকে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে টাঙ্গাইল-২ সংসদীয় আসনের গোপালপুর উপজেলার ৭৫টি এবং ভূঞাপুর উপজেলার ৫৭টি কেন্দ্রে ব্যালট বক্স, ব্যালট পেপার, অমচনীয় কালীসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু হয়। এসময় বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, আনসার ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ উপস্থিত থেকে এই নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করে বিভিন্ন কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেন।

এদিকে নির্বাচনে টাঙ্গাইল-২ সংসদীয় আসনের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং সুষ্ট ও সুন্দর একটি নির্বাচনের আশা করছে নির্বাচন সংশ্লিষ্টরা।

২টি উপজেলা, ২টি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন নিয়ে ১৩১ নং টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসন । উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এ আসনে মোট ৩ লাখ ৪৮ হাজার ৫২৪ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৫ হাজার ১৭৭ জন এবং মহিলা ভোটার রয়েছে ১ লাখ ৭৩ হাজার ৩৪৭ জন আর ভোট কেন্দ্র রয়েছে ১৩২টি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ৫জন প্রার্থী প্রতিদন্ধিতা করছে। এদের মধ্যে আওয়ামী লীগ থেকে ছোট মনির নৌকা প্রতীকে, বিএনপি থেকে সুলতান সালাউদ্দিন টুকু ধানের শীষ প্রতীকে, সিপিবি থেকে জাহিদ হোসেন খান কাস্তে প্রতীকে, ইসলামি আন্দোলন বাংলাদেশ দল থেকে এস এস শামছুর রহমান পাখা প্রতীকে এবং এনামুল হক মঞ্জু  জাকের পার্টির হয়ে গোলাপ ফুল প্রতীকে নির্বাচনে লড়ছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!